রাজশাহীতে টেবিল টেনিস প্রতিযোগিতা

ফেব্রুয়ারি ১৬, ২০১৪ ১০:৩৮ পূর্বাহ্ণ

58129_table_tennis1_300বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় ২০ ফেব্রুয়ারি রাজশাহীতে শুরু হচ্ছে সাউথ-ইস্ট ব্যাংক ৩৪তম জাতীয় টেবিল টেনিস প্রতিযোগিতা। রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে রাজশাহী জেলা মহিলা ক্রীড়া সংস্থার জিমন্যাশিয়ামে খেলা অনুষ্ঠিত হবে।

এবারের প্রতিযোগিতায় দেশের বিভিন্ন জেলা ও সার্ভিসেস সংস্থা থেকে ৪৩টি দলের ২১৪ জন খেলোয়াড় অংশগ্রহণ করবে। এরমধ্যে ১৭১ জন পুরুষ ও ৪৩ জন মহিলা খেলোয়াড় অংশ নিচ্ছেন।

এ উপলক্ষে রবিবার বেলা ১২টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামস্থ কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সভাপতি আবদুল করিম জানান, টুর্নামেন্টের বাজেট ধরা হয়েছে নয় লাখ, ২১ হাজার দু’শ পঞ্চাশ টাকা। যার মধ্যে সাউথইষ্ট ব্যাংক দিচ্ছে সাত লাখ ৫০ হাজার টাকা। আসরে সাতটি ইভেন্টে খেলা অনুষ্ঠিত হবে। ইভেন্টগুলো হলো- পুরুষ ও মহিলা একক, দ্বৈত ও দলগত এবং মিশ্র দ্বৈত। টুর্নামেন্টে প্রাইজমানি হিসেবে ফেডারেশন একলাখ ১০ হাজার টাকা দেবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক জোবেরা রহমান লিনু, সদস্য সাদিউল হক সাদি, এনায়েত হোসেন মারুফ ও পৃষ্ঠপোষক সাউথইষ্ট ব্যাংকের অতিরিক্ত পরিচালক মো. গোফরান।

আগামী বৃহস্পতিবার প্রতিযোগিতার উদ্বোধন করবেন স্থানীয় সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। ২৫ ফেব্রুয়ারি প্রতিযোগিতার শেষ দিনে প্রধান অতিথি থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

Share on Facebook
সম্পাদক মন্ডলীর চেয়ারম্যান ॥ মোঃ দেলোয়ার হুসেন শরীফ, সম্পাদক ॥ আনোয়ার হোসেন
উপজেলা মোড়, টেনিস কোর্ট রোড, ৫৯ মাষ্টার বাড়ি, ঢাকা।
সংবাদঃ ০১৭১১৩২৪৬৬০ বিজ্ঞাপনঃ ০১৯১১২৪৫৬১৬
ই-মেইল ॥ news@playingnews.com
খেলা পাগল মানুষদের কথা চিন্তা করেই দেশী-বিদেশী সকল ...
খেলাধূলার খবর