স্কুল হকির পাঁচ ভেন্যুর খেলা শেষ

ফেব্রুয়ারি ১৭, ২০১৪ ১১:৪৯ পূর্বাহ্ণ

7107ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক স্কুল হকি টুর্নামেন্টের পাঁচ ভেন্যুর খেলা শেষ হয়েছে। দেশের ১০টি ভেন্যুতে ১০২টি স্কুলের অংশগ্রহনে গত ৬ ফেব্রুয়ারি থেকে শুরু হয় এই আসর। ইতোমধ্যে মাদারীপুর, ময়মনসিংহ, ঢাকা, রাজশাহী ও চট্টগ্রাম এই পাঁচটি ভেন্যুর খেলা শেষ হলেও ঢাকা ভেন্যুর ২১টি স্কুল সাতটি গ্রুপে অংশগ্রহন করেছে। তার মধ্যে চূড়ান্ত পর্বে ওঠেছে কেরানীগঞ্জের পিএম পাইলট উচ্চ বিদ্যালয়, ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়, ঢাকার আহমেদ বাওয়ানী স্কুল অ্যান্ড কলেজ, নারায়ণগঞ্জের পুলিশ লাইন্স হাইস্কুল, ঢাকার নওয়াব বাড়ীর নবাব হাবিবুল্লাহ স্কুল, আরমানিটোলা সরকারী উচ্চ বিদ্যালয় ও ঢাকা বিএএফ শাহীন স্কুল।

ময়মনসিংহ ভেন্যুতে দু’গ্রুপের ৮টি স্কুলের মধ্যে চূড়ান্ত পর্ব নিশ্চিত করেছে ময়মনসিংহ জিলা স্কুল ও পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়। মাদারীপুর ভেন্যুর দু’গ্রুপের আটটি স্কুল থেকে চূড়ান্ত পর্বে ওঠেছে মাদারীপুর পাবলিক ইন্সটিটিউশন ও শরিয়তপুরের পালং তুষার গুরুদাস সরকারী উচ্চ বিদ্যালয়। এই ভেন্যুতে খ-গ্রুপ থেকে পালং তুষার গুরুদাস সরকারী উচ্চ বিদ্যালয় ও ফরিদপুর পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের সমান সাত পয়েন্ট থাকায় গোল গড় পার্থক্যের ব্যবধানে চূড়ান্ত পর্বের টিকিট পায় পালং তুষার।
চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়াম ভেন্যুতে তিন গ্রুপের নয়টি স্কুলের মধ্যে চূড়ান্ত পর্ব নিশ্চিত করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজ, চট্টগ্রাম নিউ মডেল স্কুল অ্যান্ড কলেজ ও বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজ। রাজশাহী স্টেডিয়ামে তিন গ্রুপের ১০টি স্কুলের মধ্যে চূড়ান্ত পর্বে ওঠে জয়পুরহাট খঞ্চনপুর উচ্চ বিদ্যালয়, নাটোরেরর ধরাইল আইএম উচ্চ বিদ্যালয় ও রাজশাহীর আল হিকমা মুসলিম একাডেমী। জাতীয় স্কুল হকির বরিশাল, সিলেট, যশোর, কুমিল্লা ও দিনাজপুর ভেন্যুর আঞ্চলিক পর্বের খেলা বাকি রয়েছে। ২৯টি দল নিয়ে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক জাতীয় স্কুল হকি টুর্নামেন্টের চূড়ান্ত পর্ব শুরু হবে ২৪ ফেব্রুয়ারি।
Share on Facebook
সম্পাদক মন্ডলীর চেয়ারম্যান ॥ মোঃ দেলোয়ার হুসেন শরীফ, সম্পাদক ॥ আনোয়ার হোসেন
উপজেলা মোড়, টেনিস কোর্ট রোড, ৫৯ মাষ্টার বাড়ি, ঢাকা।
সংবাদঃ ০১৭১১৩২৪৬৬০ বিজ্ঞাপনঃ ০১৯১১২৪৫৬১৬
ই-মেইল ॥ news@playingnews.com
খেলা পাগল মানুষদের কথা চিন্তা করেই দেশী-বিদেশী সকল ...
খেলাধূলার খবর