হুমায়ূন আহমেদকে নিয়ে গানের অ্যালবাম

ফেব্রুয়ারি ১৮, ২০১৪ ৭:১৩ পূর্বাহ্ণ

58259_humayon-ahmed-1সমপ্রতি মগবাজারের সম্পর্ক স্টুডিওতে রেকর্ড করা হয়েছে হুমায়ূন আহমেদকে নিয়ে গানের অ্যালবাম। হুমায়ূন আহমেদ শিরোনামের গানটির সুর ও সঙ্গীত পরিচালনা এবং কণ্ঠ দিয়েছেন সুমন কল্যান। মিঙড এবং মাস্টারিং করেছেন জয়নুল আবিদিন দিপু।

কিছুদিনের মধ্যে লেজার ভিশন থেকে এই একটি গানের অ্যালবামটি সিডি আকারে বাজারে আসবে বলে জানা গেছে। গান প্রসঙ্গে সুমন কল্যান বলেন, ‘গানটি আমার দায়িত্ববোধ থেকে করা। এটি করা হয়েছিল কয়েক মাস আগে। হঠাৎ মনে হলো, এখন বইমেলা চলছে। আর বইমেলায় সবাই হুমায়ূন স্যারকে মিস করি। তাই ভাবলাম, তাঁকে নিয়ে করা গানটি এখনই সবার কাছে পৌঁছে দিই।’

সুমন কল্যান বলেন, অডিও বাজারের এই অবস্থায় কেউ পূর্ণ অ্যালবামে অর্থ লগ্নি করতে চায় না। সেখানে একটি গান দিয়ে একটি সিডি করার প্রস্তাবে রাজি হয়ে কাজটি করেছি।

গানটির রচয়িতা নবাব আমিন বলেন, ‘ভালো কাজের মূল্যায়ন হলে সত্যিই অনেক ভালো লাগে। মনে হয় কষ্টটা সার্থক হয়েছে। স্যারকে নিয়ে করা এমন একটি গানের সঙ্গে নিজের সম্পৃক্ততার কারণেও বেশ উচ্ছ্বসিত আমি। আমরা আমাদের সাধ্যের সবটুকু দিয়ে ভালো কিছু করার চেষ্টা করেছি। কেমন হলো তা শ্রোতারাই জানাবেন।’

প্রকাশের পর অ্যালবামটি বইমেলা থেকে সবাই সংগ্রহ করতে পারবে তার ব্যবস্থা করা হচ্ছে বলে জানা গেছে। পাশাপাশি শীঘ্রই গানটির একটি মিউজিক ভিডিও তৈরি করা হবে বলেও প্রকাশনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে।

নন্দিত এ কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদকে নিয়ে এই গানের কথাগুলো এমন, তুমি নেই তুমি আছো আজ কত রকম জল্পনা/ তুমি এসে দাও না বলে এ সবই তো কল্পনা/ নতুন করে যাও শিখিয়ে কোনটা সঠিক কোনটা নিষেধ/ সবার সমান প্রিয় তুমি হুমায়ূন আহমেদ।

Share on Facebook
সম্পাদক মন্ডলীর চেয়ারম্যান ॥ মোঃ দেলোয়ার হুসেন শরীফ, সম্পাদক ॥ আনোয়ার হোসেন
উপজেলা মোড়, টেনিস কোর্ট রোড, ৫৯ মাষ্টার বাড়ি, ঢাকা।
সংবাদঃ ০১৭১১৩২৪৬৬০ বিজ্ঞাপনঃ ০১৯১১২৪৫৬১৬
ই-মেইল ॥ news@playingnews.com
খেলা পাগল মানুষদের কথা চিন্তা করেই দেশী-বিদেশী সকল ...
খেলাধূলার খবর