কারাতে ১ম ড্যান পরীক্ষার বেল্ট প্রদান

ফেব্রুয়ারি ১৯, ২০১৪ ২:২৬ অপরাহ্ণ

karateকায়ো কারাতে- দো কাউন্সিলের উদ্যোগে শেষ হলো ১ম ড্যান ব্ল্যাক বেল্ট পরীক্ষা। পরীক্ষায় দশজন পরীক্ষার্থীর মধ্যে ৮জন কৃতকার্য হন। তারা হলেন : মোঃ সামির শাকিল অন্তু, মোঃ বেলাল হোসেন রুবেল, সাইফুল ইসলাম সোহাগ, মোঃ মাহবুবুল রহমান, মোঃ খাইরুল ইসলাম টিটু, মোঃ মহিউদ্দিন বাবুল, শাহনুমা আফরিন মেঘলা এবং হাসানুজ্জামান হীরা।
পরীক্ষক হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের চীফ কোচ সৈয়দ মোঃ সারওয়ার হোসাইন, সিনিয়র কোচ, মোঃ আলমগীর হোসেন, সৈয়দ মোঃ জাকির হোসাইন, মোঃ শফিকুল ইসলাম মনা এবং শফিকুল ইসলাম (শামীম), মিজানুর রহমান ও সৈয়দ তানজিল তারেক।
সম্প্রতি রাজধানীর একটি চাইনিজ রেস্টুরেন্টে ১ম ড্যান ব্ল্যাক বেল্ট পরীক্ষায় কৃতকার্যদের মাঝে ব্ল্যাক বেল্ট, সার্টিফিকেট ও আইডি কার্ড বিতরণ করা হয়। ঐ অনুষ্ঠানে দেশের জাতীয় কারাতে চ্যাম্পিয়ন এবং আন্তর্জাতিক পর্যায়ের পদকপ্রাপ্ত খেলোয়াড় (যারা বর্তমানে কোচ), সংগঠক ও দেশের প্রথিতযথা সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। তারা হলেন কোয়ো কারাতে, দো কাউন্সিলের সিনিয়র কোচ, মোঃ আলমগীর হোসেন, সৈয়দ মোঃ জাকির হোসাইন, মোঃ শফিকুল ইসলাম মনা, মিজানুর রহমান, ইকবাল হোসেন, গোলাম জাকির মিয়া, জেবুন্নেসা মতিন, লেমন আহমেদ, ক্রীড়ালোকের নির্বাহী সম্পাদক কামাল হোসেন বাবলু, দিগন্ত টেলিভিশনের ক্রীড়া সম্পাদক ও কোয়ো কারাতে, দো কাউন্সিলের প্রচার সম্পাদক, মোঃ শফিকুল ইসলাম (শামীম) ও দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার জাহেদ হোসেন খোকন।
কোয়ো কারতে, দো কাউন্সিল ঢাকার চারটি শাখায় যথাক্রমে জাতীয় ক্রীড়া পরিষদ, উত্তরা, ধানমন্ডি ও ডেমরায় জাতীয় পর্যায়ের কারাতে খেলোয়াড় তৈরির লক্ষ্যে কাজ করছে। এছাড়া দেশের বিভিন্ন জেলাতে এই সংগঠনের বেশ কিছু শাখা রয়েছে। ক্লাবের সকল কোচ ও অন্যান্য সদস্যদের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য একটাই, আর তা হলো-বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহায়তা নিয়ে কঠোর অনুশীলনের মাধ্যমে দেশ ও দেশের বাইরে ভালো খেলার নিমিত্তে আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরি করা এবং দেশের সাধারণ জনগণকে আত্মরক্ষা ও মানসিকভাবে সবল করার লক্ষ্যে কারাতে প্রশিক্ষণ দেয়া।

Share on Facebook
সম্পাদক মন্ডলীর চেয়ারম্যান ॥ মোঃ দেলোয়ার হুসেন শরীফ, সম্পাদক ॥ আনোয়ার হোসেন
উপজেলা মোড়, টেনিস কোর্ট রোড, ৫৯ মাষ্টার বাড়ি, ঢাকা।
সংবাদঃ ০১৭১১৩২৪৬৬০ বিজ্ঞাপনঃ ০১৯১১২৪৫৬১৬
ই-মেইল ॥ news@playingnews.com
খেলা পাগল মানুষদের কথা চিন্তা করেই দেশী-বিদেশী সকল ...
খেলাধূলার খবর