আইসিসি টি-টোয়েন্টি র‌্যাংকিং প্রকাশ: সাকিব দ্বিতীয়

এপ্রিল ৩, ২০১৪ ৪:৩৬ অপরাহ্ণ

দল হিসাবে বাংলাদেশের পার্ফমেন্স লজ্জাজনক হলেও দলের অন্যতম অল- রাউন্ডার সাকিব আল হাসানের অবস্থান দ্বিতীয়। আইসিসির টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে সদ্য প্রকাশিত তালিকায় বেশ কিছু রদবদল হয়েছে।

টি-টোয়েন্টি অল-রাউন্ডার হিসেবে এক নম্বর জায়গা ধরে রেখেছেন ৪০০ রেটিং পাওয়া পাকিস্তানের মোহাম্মদ হাফিজ। আর এই তালিকায় ৩৯৩ রেটিং নিয়ে বাংলাদেশের সাকিব আল হাসান আছেন দুই নম্বরে। আর ৩৪৩ রেটিং নিয়ে তৃতীয় অবস্থানে আছেন অস্ট্রেলিয়ার শেন ওয়ার্টসন।

আইসিসি টি-টোয়েন্টি দল হিসেবে ভারত এখন শীর্ষে। ১৩০ রেটিং পয়েন্ট নিয়ে তারা এখন এক নম্বরে (দশমিক পয়েন্টের হিসেবে)। সমান রেটিং পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে শ্রীলঙ্কা। তৃতীয় এবং চতুর্থ অবস্থানে রয়েছে যথাক্রমে পাকিস্তান এবং দ. আফ্রিকা।

ব্যাটসম্যানদের তালিকায় সর্বশেষ আসিসির টি-টোয়েন্টি’র ৮৯২ রেটিং নিয়ে এক নম্বরে আছেন অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চ। ৮৩৪ রেটিং নিয়ে ইংল্যান্ডের অ্যালেঙ হেল রয়েছেন দুইয়ে আর ভারতের বিরাট কোহলি ৮২১ রেটিং নিয়ে তিন নম্বরে রয়েছেন।

বোলারদের তালিকায় এক নম্বর স্থানে রয়েছেন ওয়েস্ট ইন্ডিজের স্যামুয়েল বদ্রি (৮৫৫ রেটিং পয়েন্ট)। ৮১০ রেটিং নিয়ে বদ্রির স্বদেশী সুনীল নারাইন রয়েছেন দুইয়ে আর পাকিস্তানের সাইদ আজমল ৭১১ রেটিং নিয়ে তিনে রয়েছেন।

Share on Facebook
সম্পাদক মন্ডলীর চেয়ারম্যান ॥ মোঃ দেলোয়ার হুসেন শরীফ, সম্পাদক ॥ আনোয়ার হোসেন
উপজেলা মোড়, টেনিস কোর্ট রোড, ৫৯ মাষ্টার বাড়ি, ঢাকা।
সংবাদঃ ০১৭১১৩২৪৬৬০ বিজ্ঞাপনঃ ০১৯১১২৪৫৬১৬
ই-মেইল ॥ news@playingnews.com
খেলা পাগল মানুষদের কথা চিন্তা করেই দেশী-বিদেশী সকল ...
খেলাধূলার খবর