লঙ্কানদের বিপক্ষে সিরিজ খেলবে পাকরা

এপ্রিল ১১, ২০১৪ ২:৩৬ অপরাহ্ণ

17486দুবাইয়ে আইসিসির সভার ফাঁকে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ও শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসসিবি) এর মধ্যে সংক্ষিপ্ত আলাপ-আলোচনা হয়। পাকিস্তান দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলতে আগস্ট মাসে শ্রীলঙ্কা যাবে। বিষয়টি দুদেশের বোর্ড নিশ্চিত করেছে।

তবে এ সফরের সঠিক কোন তারিখ এখনো পাওয়া যায়নি। এ সিরিজ উপলক্ষে পাকিস্তান জুলাইয়ের শেষ দিকে শ্রীলঙ্কা পৌছবে। পাকদের সঙ্গে সিরিজ খেলার আগেই ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার সঙ্গে ব্যস্ত সময় কাটাবে লঙ্কানরা। জুনে ইংল্যান্ডের সঙ্গে পূর্নাঙ্গ ও জুলাইয়ে প্রোটিয়াদের সঙ্গে একটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে দ্বীপ দেশটি। শ্রীলঙ্কায় পাকিস্তান হবে তৃতীয় সফরকারী দেশ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর পাকিস্তান প্রায় ৬ মাস বিরতীতে থাকবে। অক্টোবরে মিসবাহরা অস্ট্রেলিয়ার বিপক্ষে পূর্নাঙ্গ সিরিজ খেলবে। পিসিবি মাঝের সময়টুকুতে শ্রীলঙ্কানদের সঙ্গে একটি সিরিজ খেলতে চায়।

আসন্ন সিরিজ নিয়ে পাকিস্তান ও শ্রীলঙ্কার মধ্যে এ বছর দুইবার দেখা হবে। এছাড়াও এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে একে অন্যের মুখোমুখি হয়েছে। গত ডিসেম্বর ও জানুয়ারিতে সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে ৩টি টেস্ট, ৫টি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলেছে শ্রীলঙ্কা। গত পাঁচ বছরে পাকিস্তান শ্রীলঙ্কার বিপক্ষে ৫টি সিরিজ খেলেছে।

Share on Facebook
সম্পাদক মন্ডলীর চেয়ারম্যান ॥ মোঃ দেলোয়ার হুসেন শরীফ, সম্পাদক ॥ আনোয়ার হোসেন
উপজেলা মোড়, টেনিস কোর্ট রোড, ৫৯ মাষ্টার বাড়ি, ঢাকা।
সংবাদঃ ০১৭১১৩২৪৬৬০ বিজ্ঞাপনঃ ০১৯১১২৪৫৬১৬
ই-মেইল ॥ news@playingnews.com
খেলা পাগল মানুষদের কথা চিন্তা করেই দেশী-বিদেশী সকল ...
খেলাধূলার খবর