হানিমুন নয়, তালাকের জন্য হোটেল

এপ্রিল ১৫, ২০১৪ ৬:৫৫ অপরাহ্ণ

18161বিবাহ বিচ্ছেদের জন্য হোটেলে প্যাকেজ! কি অবাক হচ্ছেন? অবাক হাওয়ারই কথা। নবদম্পতির হানিমুনের জন্য নানা প্যাকেজ থাকে হোটেল-রিসোর্টগুলোতে। কিন্তু এ কি ধরনের হোটেল যেখানে বিবাহ বিচ্ছেদের জন্য রুম বুকিং দেয়া হয়?

‘ডিভোর্স হোটেল ডটকম’ এই হোটেলের নাম। নেদারল্যান্ডে রয়েছে এটি। যেখানে শুধু বিবাহ বিচ্ছেদে আগ্রহীদের জন্য রুম বুকিং দেয়া হয়। এমনকি বিবাহ বিচ্ছেদের জন্য সব রকম সহযোগিতা করে থাকেন তারা। এ জন্য বিভিন্ন প্যাকেজও ঘোষণা করে থাকে হোটেল কর্তৃপক্ষ।

ডিভোর্স হোটেল ডটকমের পরিচালক জিম হ্যালফেনস জানিয়েছেন, ‘আমাদের সম্পর্কে বিশ্বব্যাপী আগ্রহ বাড়ছে। এই হোটেলটির প্রতিষ্ঠার পেছনে আমাদের একটি লক্ষ্য রয়েছে। আর তা হলো ঝটপট তালাক। জিম বলেন, যে মুহূর্তে আপনি আপনার স্ত্রীর সঙ্গে আলাদা হয়ে যাবেন, সেই মুহূর্তে থেকে আপনি নতুন এক জীবন শুরু করবেন।’

নেদারল্যান্ডে ডিভোর্স হোটেল ডটকমের ২০টি শাখা রয়েছে। প্রত্যেক হোটেলে রয়েছে একটি শক্তিশালী আইনজীবী টিম। প্রতি ঘণ্টায় ১৫০ ইউরো হারে ১১৯৯ ইউরোর নির্দিষ্ট ফি দিয়ে বিবাহবিচ্ছেদ করা সম্ভব।

হোটেলটির দাবি, তাদের কাছে প্রশিক্ষিত ও পেশাদার লোক রয়েছে। এরমধ্যে আইনজীবী, রিয়েল এস্টেট এজেন্ট সহ আইন দলিলপত্র সম্পাদনে কর্মচারী, কর অ্যাটর্নি।

হোটেল কর্তৃপক্ষের দাবি, প্রয়োজনীয় সব লোকদের আমরা এক জায়গায় একত্রিত করেছি। যাদের মাধ্যমে খুব দ্রুত তালাক দেয়া সম্ভব।

Share on Facebook
This site demo ॥ Content Copy Paste॥ Playing News
News Desk
E-maill ॥ news@playingnews.com
খেলা পাগল মানুষদের কথা চিন্তা করেই দেশী-বিদেশী সকল ...
খেলাধূলার খবর