লিগের ‍তৃতীয় পর্ব ঢাকার বাইরে

এপ্রিল ২৮, ২০১৪ ৬:৪৬ অপরাহ্ণ

21323নিটল টাটা বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের এই আসরের তৃতীয় রাউন্ডের খেলাগুলো ঢাকার বাইরে হতে যাচ্ছে। সোমবার বিকালে বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফের পেশাদার ফুটবল লিগ কমিটির এক সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম ও চট্টগ্রামের এম. এ. আজিজ স্টেডিয়ামে হবে তৃতীয় পর্বের ম্যাচগুলো। এই ব্যাপারে অংশগ্রহণকারী ক্লাবগুলো সম্মতি জানিয়েছে। ৩ মে ফেনির ভাষা শহীদ সালাম স্টেডিয়াম আবারও পরিদর্শন শেষে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদীর সভাপতিত্বে আরও কয়েকটি ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়। এএফসি প্রেসিডেন্টস কাপে অংশ নিতে শেখ রাসেল ক্রীড়া চক্র ৪ মে শ্রীলঙ্কার উদ্দেশে ঢাকা ছাড়বে। খেলা শেষে ১৩ মে দেশে ফিরবে। এর মধ্যেও প্রিমিয়ার লিগের অন্য খেলাগুলো চলবে।

অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্ট আগামী মে মাসের শেষ সপ্তাহ হতে শুরু হবে। অংশগ্রহণকারী প্রতিটি দলকে তিন লাখ টাকা করে পার্টিসিপেশন মানি প্রদান করার সিদ্ধান্ত নেওয়া হয়। প্রিমিয়ার লিগ ফুটবলের বর্তমান মৌসুমের অংশগ্রহণকারী ক্লাবগুলোর অনূর্ধ্ব-১৮ দলের অংশগ্রহণে এই টুর্নামেন্ট আয়োজিত হবে।

Share on Facebook
সম্পাদক মন্ডলীর চেয়ারম্যান ॥ মোঃ দেলোয়ার হুসেন শরীফ, সম্পাদক ॥ আনোয়ার হোসেন
উপজেলা মোড়, টেনিস কোর্ট রোড, ৫৯ মাষ্টার বাড়ি, ঢাকা।
সংবাদঃ ০১৭১১৩২৪৬৬০ বিজ্ঞাপনঃ ০১৯১১২৪৫৬১৬
ই-মেইল ॥ news@playingnews.com
খেলা পাগল মানুষদের কথা চিন্তা করেই দেশী-বিদেশী সকল ...
খেলাধূলার খবর