আনুশকার জন্মদিনে কোহলির পরিকল্পনা

এপ্রিল ৩০, ২০১৪ ৮:৩৮ পূর্বাহ্ণ

21639ভারতীয় ক্রিকেটের নতুন সেনসেশন বিরাট কোহলি তার বলিউড তারকা বান্ধবী আনুশকা শর্মাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর বিশেষ পরিকল্পনা করছেন। আগামী ১ মে বলিউডের অন্যতম আকর্ষনীয় এই অভিনেত্রীর ২৬তম জন্মদিন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপিএল) চলমান সপ্তম আসরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক কোহলি এখন সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছেন। মঙ্গলবার কোলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালসের মধ্যকার খেলার মধ্য দিয়েই এখানকার পর্বের সমাপ্তি ঘটবে। নির্বাচন জটিলতার কারণে আইপিএল দুই পর্বে বিভক্ত হয়। আগামী ২ মে থেকে আইপিএল ভারতে নতুন করে শুরু হবে।

এই জুটির ঘনিষ্ঠ এক সুত্র এনডিটিভিকে জানায়, প্রেমিকের আইপিএল ব্যস্ততার কারণে আনুশকা তার জমকালো জন্মদিন উৎসবে সশরীরে উপস্থিতি আশা করছেন না। ধারণা করা হচ্ছিলো বিরাট এদিন ভিডিওবার্তার মাধ্যমে প্রেয়সীকে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন। কিন্তু সুত্রটি বলছেন অন্য কথা। আনুশকার প্রেমে পাগল বিরাট এদিন সশরীরেই উপস্থিত হয়ে আনুশকাকে চমক উপহার দেয়ার পরিকল্পনা করছেন। আইপিএল ২ মে মাঠে গড়ালেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ ৪ মে। সুতরাং কোহলি রাজস্থানে গিয়ে প্রেমিকার বিশেষ দিনে উপস্থিত হয়ে কিছুটা সময় কাটাতেই পারেন।

গত আট মাস ধরেই ভিন্ন জগতের এ তারকা জুটি পরস্পরের ঘনিষ্ঠ সান্নিধ্যে রয়েছেন।

Share on Facebook
সম্পাদক মন্ডলীর চেয়ারম্যান ॥ মোঃ দেলোয়ার হুসেন শরীফ, সম্পাদক ॥ আনোয়ার হোসেন
উপজেলা মোড়, টেনিস কোর্ট রোড, ৫৯ মাষ্টার বাড়ি, ঢাকা।
সংবাদঃ ০১৭১১৩২৪৬৬০ বিজ্ঞাপনঃ ০১৯১১২৪৫৬১৬
ই-মেইল ॥ news@playingnews.com
খেলা পাগল মানুষদের কথা চিন্তা করেই দেশী-বিদেশী সকল ...
খেলাধূলার খবর