মুস্তাফিজের সাফল্যে উচ্ছ্বসিত তেতুলিয়ার মানুষ

জুন ২৪, ২০১৫ ২:৫৮ অপরাহ্ণ

ভারতের বিরুদ্ধে সিরিজ জয়ের নায়ক মুস্তাফিজুর রহমান। ক্যারিয়ারের শুরুতেই বিশ্বরেকর্ড দেখাচ্ছে দারুণ এক সম্ভাবনার হাতছানি। তার সাফল্যে উচ্ছ্বসিত গ্রামের বাড়ি সাতক্ষীরার কালীগঞ্জের তেঁতুলিয়া গ্রামের মানুষ। সতীর্থ এলাকাবাসী, শিক্ষক প্রত্যেকেই গর্বিত তাদের প্রিয় মোস্তাফিজকে নিয়ে।

সাতক্ষীরা জেলা শহর থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরের তেতুলিয়া গ্রামের এই মাঠে খেলেই বড় হয়েছেন মুস্তাফিজ। ছোটবেলা থেকেই এলাকার বড় তারকা ছিলেন তিনি। সহজেই জায়গা করে নেন স্থানীয় ক্লাব নব জীবনে।

ছেলেটির মধ্যে ছোটবেলাতেই সম্ভাবনা দেখেছিল বড়রা। পাকিস্তানের বিপক্ষে টি টোয়েন্টিতে দারুণ বোলিংয়ের পর ভারতের বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতেই ১১ উইকেট শিকারে মুস্তাফিজ এখন মহা তারকা। আর মহাখুশি এলাকার ছোট-বড় সবাই।

মুস্তাফিজের মধ্যে সম্ভাবনা দেখেছিলেন সেজোভাই মোখলেছুর রহমান পল্টু। কোচিং করাতে মোটর সাইকেলে করে ভাইকে নিয়মিত নিয়ে যেতেন সাতক্ষীরা সদরে। বাবা-মা চেয়েছিলেন ছেলেটি তার পড়াশোনা করে বড় চাকরি করবে। হয়েছে ক্রিকেটার, তাও বিশ্বরেকর্ডধারী। তাই আনন্দের আর সীমা নেই বাবা-মায়ের।

ক্রিকেটে বাংলাদেশের বদলে যাওয়ার নমুনা দেখা যাচ্ছে গত কয়েক বছর ধরেই। কিন্তু দাপুটে বাংলাদেশের শুরুটা হলো মুস্তাফিজের আগমনের পর। এমন আরও মোস্তাফিজ আসুক, সে প্রত্যাশা গোটা দেশবাসীর মধ্যে।

Share on Facebook
সম্পাদক মন্ডলীর চেয়ারম্যান ॥ মোঃ দেলোয়ার হুসেন শরীফ, সম্পাদক ॥ আনোয়ার হোসেন
উপজেলা মোড়, টেনিস কোর্ট রোড, ৫৯ মাষ্টার বাড়ি, ঢাকা।
সংবাদঃ ০১৭১১৩২৪৬৬০ বিজ্ঞাপনঃ ০১৯১১২৪৫৬১৬
ই-মেইল ॥ news@playingnews.com
খেলা পাগল মানুষদের কথা চিন্তা করেই দেশী-বিদেশী সকল ...
খেলাধূলার খবর