তমা মির্জা আউট!

জুন ২৪, ২০১৫ ৩:২২ অপরাহ্ণ

নির্মাতা আশিকুর রহমানের ‘মিশন আমেরিকা’ ও ফয়েজুল ইসলাম শাহিন পরিচালিত ‘বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ড’ ছবি থেকে বাদ পড়লেন তমা মির্জা। এই ছবি দুইটি প্রযোজনা করছে রেইনবো পিকচার্স। এগুলোতে তমার নায়ক ছিলেন শায়ার আজিজ।

তমা মির্জার বাদ পড়ার বিষয়টি নিশ্চিত করে প্রতিষ্ঠানটির কর্ণধার ফয়েজুল ইসলাম শাহিন বলেন, ‘আমরা আরও বড় পরিসরে ছবিটি বানাতে চাই। সেক্ষেত্রে বড় মাপের তারকা দরকার। সন্দেহ নেই, তমা ভালো অভিনয় করেন। তবে আমাদের পরিকল্পনা ভিন্ন। সেজন্যই তাকে আউট করা হয়েছে।’

তবে এ বিষয়ে তমা মির্জার কাছে বিস্তারিত জানার জন্য মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

নায়িকা পরিবর্তিত হলেও ‘মিশন আমেরিকা’ ও ‘বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ড’ ছবিতে নায়ক ও পরিচালকের ক্ষেত্রে কোন পরিবর্তন ঘটছে না।

প্রসঙ্গত, গত বছর ডিসেম্বরের শেষ নাগাদ বেশ ঘটা করে মহরত করা হয় ‘মিশন আমেরিকা’ ও ‘বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ড’ ছবি দুটির। এ বছরের প্রথমদিকে এর দৃশ্যধারণ শুরু হওয়ার কথা থাকলেও নানা কারণে আর শুরু হয়নি। তবে কোরবানির ঈদের পরে ছবিটির কাজ শুরু হতে পারে বলে জানিয়েছেন প্রযোজক।

উল্লেখ্য, ২০০৯ সালে শাহীন-সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ ছবিতে একটি পার্শ্ব-চরিত্রের অভিনেত্রী তমা মির্জাকে প্রধান নায়িকা হিসেবে দেখা গেছে অনন্ত হীরার ‘ও আমার দেশের মাটি’ চলচ্চিত্রে। এরপর আরও কয়েকটি ছবিতে অভিনয় করলেও সেভাবে আলোচনায় ছিলেন না তিনি।

Share on Facebook
সম্পাদক মন্ডলীর চেয়ারম্যান ॥ মোঃ দেলোয়ার হুসেন শরীফ, সম্পাদক ॥ আনোয়ার হোসেন
উপজেলা মোড়, টেনিস কোর্ট রোড, ৫৯ মাষ্টার বাড়ি, ঢাকা।
সংবাদঃ ০১৭১১৩২৪৬৬০ বিজ্ঞাপনঃ ০১৯১১২৪৫৬১৬
ই-মেইল ॥ news@playingnews.com
খেলা পাগল মানুষদের কথা চিন্তা করেই দেশী-বিদেশী সকল ...
খেলাধূলার খবর