এখনই শেষ দেখছে না বাংলাদেশ

জুন ২২, ২০১৯ ৭:০৩ পূর্বাহ্ণ

অস্ট্রেলিয়ার কাছে হারের পরও সেমি-ফাইনাল স্বপ্নের মৃত্যু দেখছেন না ক্রিকেটাররা। সম্ভাবনা শেষ হয়ে যায়নি, বলছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে জয়ের পর সম্ভাবনা যেটুকু উজ্জ্বল হয়েছিল, সেটি আবার মলিন হয়ে গেছে অস্ট্রেলিয়ার কাছে হেরে। ৬ ম্যাচে বাংলাদেশের পয়েন্ট এখন ৫। সেমি-ফাইনালে যেতে হলে বাকি তিনটি ম্যাচ জয়ের পাশাপাশি নির্ভর করতে হতে পারে অন্যদের ফলের ওপর। তবে সম্ভাবনার সব দুয়ারেই কড়া নাড়তে চান মাশরাফি। অধিনায়কের মতে, কাজটি কঠিন হলেও করতে চায় দল।

“আমি এখনও মনে করি… কে জানে কত কী হতে পারে! এখনও আমরা পারি, তিন ম্যাচ বাকি আছে। আমাদের দারুণ ক্রিকেট খেলতে হবে এবং এরপর দেখব। কাজটি কঠিন হবে। তিনটি ম্যাচ যদি জিততে পারি, এরপর দেখা যাবে কী অবস্থা। আমাদের জন্য আপাতত গুরুত্বপূর্ণ হলো বাকি তিনটি ম্যাচ একটি একটি করে এগোনো এবং জেতা।”

অধিনায়কের কথারই প্রতিফলন পড়ল তামিম ইকবালের কণ্ঠে। এই ম্যাচ শেষে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে আছে বাংলাদেশ। পাঁচে থেকে বিশ্বকাপ শেষ করতে পারাও খুব খারাপ হবে না বাংলাদেশের জন্য। তবে তামিম জানালেন, দলের ভাবনায় এখনও শীর্ষ চার।

“এখনও সুযোগ আছে। দলের সবাই একটি কথাই ভাবছে যে তিন ম্যাচ জিতলে একটি সুযোগ আসতে পারে। এখনও এই অবস্থাতেই আছি আমরা। কখনও যদি এরকম অবস্থা আসে যে কোনো সুযোগ আর নেই, তখন পঞ্চম স্থানের কথা ভাবব।”

বাংলাদেশের পরের ম্যাচ আগামী সোমবার, সাউথ্যাম্পটনে আফগানিস্তানের বিপক্ষে।

Share on Facebook
সম্পাদক মন্ডলীর চেয়ারম্যান ॥ মোঃ দেলোয়ার হুসেন শরীফ, সম্পাদক ॥ আনোয়ার হোসেন
উপজেলা মোড়, টেনিস কোর্ট রোড, ৫৯ মাষ্টার বাড়ি, ঢাকা।
সংবাদঃ ০১৭১১৩২৪৬৬০ বিজ্ঞাপনঃ ০১৯১১২৪৫৬১৬
ই-মেইল ॥ news@playingnews.com
খেলা পাগল মানুষদের কথা চিন্তা করেই দেশী-বিদেশী সকল ...
খেলাধূলার খবর