সেমিফাইনালে আবাহনীর সঙ্গী সোনালী ব্যাংক

জানুয়ারি ১০, ২০১৪ ৫:৫৯ পূর্বাহ্ণ
ইউসিবি ক্লাব কাপ হকি টুর্নামেন্টে ‘খ’ গ্রুপ থেকে সেমিফাইনালে আবাহনী লিমিটেডের সঙ্গী হয়েছে সোনালী ব্যাংক। গ্রুপের অপর দল ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব টানা দুই ম্যাচে হেরে যাওয়ায় এক ম্যাচ হাতে রেখেই এ দ’ুদল সেমিতে উঠে যায়।
গতকাল দুপুরে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে গ্রুপ পর্বের খেলায় সোনালী ব্যাংক ৪-১ গোলে হারিয়েছে ঢাকা ওয়ান্ডারার্সকে। প্রথমার্ধে বিজয়ীরা ৩-০ গোলে এগিয়ে ছিলো। ম্যাচের ৫ ও ১৯ মিনিটে সোনালী ব্যাংকের এনামুল কবীর তুর্য দ’ুটি এবং ২৯ ও ৫৫ মিনিটে মাসুম ও মানিক একটি করে গোল করেন। ম্যাচের ৪৪ মিনিটে ওয়ান্ডারার্সের পক্ষে একমাত্র গোলটি করেন তাহের আলী।
ঢাকা ওয়ান্ডারার্স এর আগে প্রথম ম্যাচে ০-৮ গোলের বিশাল ব্যবধানে হেরেছিল আবাহনীর কাছে। এই পরাজয়ে টানা দুই ম্যাচ হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে তারা।
বিকালে একই মাঠে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে অ্যাজাক্স এসসি ও আজাদ স্পোর্টিং ক্লাব ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে। ‘ক’ গ্রুপের এই ম্যাচে  ২৪ মিনিটে আজাদের পক্ষে রাজীব দাস ও ৫১ মিনিটে অ্যাজাক্সের পক্ষে নুরুন্নবি রুপম একটি করে গোল করেন। অবশ্য বুধবার টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে ঊষার কাছে ১৩-১ গোলে বিধ্বস্ত হয়েছিলো আজাদ স্পোর্টিং।
আজ ক্লাব কাপের কোন খেলা নাই। আগামীকাল দুপুর একটায় মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে ঊষা ক্রীড়া চক্র ও অ্যাজাক্স স্পোটিং ক্লাব এবং বেলা তিনটায় দ্বিতীয় ম্যাচে আবাহনী লিমিটেড ও সোনালী ব্যাংক মুখোমুখি হবে।
Share on Facebook
সম্পাদক মন্ডলীর চেয়ারম্যান ॥ মোঃ দেলোয়ার হুসেন শরীফ, সম্পাদক ॥ আনোয়ার হোসেন
উপজেলা মোড়, টেনিস কোর্ট রোড, ৫৯ মাষ্টার বাড়ি, ঢাকা।
সংবাদঃ ০১৭১১৩২৪৬৬০ বিজ্ঞাপনঃ ০১৯১১২৪৫৬১৬
ই-মেইল ॥ news@playingnews.com
খেলা পাগল মানুষদের কথা চিন্তা করেই দেশী-বিদেশী সকল ...
খেলাধূলার খবর