কিংস কাপে অংশ নিতে খাইল্যান্ড যাচ্ছেন সিদ্দিকুর

জানুয়ারি ১১, ২০১৪ ৪:৪৬ অপরাহ্ণ

এবার কিংস কাপে অংশ নিতে থাইল্যান্ড যাচ্ছেন বাংলাদেশের কৃতি গলফার সিদ্দিকুর রহমান। এশিয়ান ট্যুরে মৌসুমের শেষ প্রতিযোগিতা কিংস কাপ খেলতে রোববার সকালেই থাইল্যান্ড এর উদ্দেশ্যে দেশ ছাড়ছেন তিনি। শনিবার বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির বর্ষসেরা (২০১১) ক্রীড়াবিদের পুরস্কারগ্রহন শেষে একথা জানান সিদ্দিকুর।

ব্যাংকক থেকে ২০০ কি.মি দক্ষিনে মালয় পেনিনসুলার হুয়া হিনের ব্ল্যাক মাউন্টেন গলফ ক্লাবে আগামী বৃহস্পতিবার থেকে শুরু হবে এক মিলিয়ন মার্কিন ডলারের প্রতিযোগিতা কিংস কাপ গলফ টুর্নামেন্ট। আসরে ভালো করাই লক্ষ্য সিদ্দিকুরের। তিনি ভাল পারফরমেন্স দিয়েই মৌসুম শেষ করতে চান। ঢাকা ছাড়ার প্রাক্কালে ব্রুনাই ও ইন্ডিয়ান ওপেনজয়ী গলফার সিদ্দিকুর বলেন, ‘থাইল্যান্ডে আমি এর আগেও খেলেছি। চেনা পরিবেশ। আশা করি ওখানে বেশ ভাল ফলাফল করতে পারবো।’

সিদ্দিকুরের জন্য মৌসুমের শেষ টুর্নামেন্টটি বেশ চ্যালেঞ্জের। কার, এশিয়ার সব সেরা গলফ তারকাই এ টুর্নামেন্টে অংশ নেবেন। স্বাগতিক গলফার বিরাতচান্ত, ফিলিপাইনের জুভিক পাগুনসান ও ভারতের জয়তি রন্ধবা ছাড়াও রয়েছেন মৌসুমে তিন শিরোপাজয়ী  অস্ট্রেলিয়ান গলফার স্কট হেন্ড, সুইডেনের রিকার্ড কার্লবার্গ, ভারতের অনির্বাণ লাহিড়ি ও টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন আর্নন্ড ভংভানি। এছাড়া শিরোপা প্রতিদ্বন্দ্বিদের তালিকায় রয়েছেন ২০০৯ সালের কিংস কাপ জয়ী জন এডফোর্স, ফ্রেডেরিক অ্যান্ডারসন হেড ও ইউরোপীয় ট্যুরে চার শিরোপাজয়ী এবং বর্তমানে পিজিএ ট্যুরে খেলা জার্মানির চেকবংশোম্ভূত তারকা অ্যালেক্স সেজকা।
Share on Facebook
সম্পাদক মন্ডলীর চেয়ারম্যান ॥ মোঃ দেলোয়ার হুসেন শরীফ, সম্পাদক ॥ আনোয়ার হোসেন
উপজেলা মোড়, টেনিস কোর্ট রোড, ৫৯ মাষ্টার বাড়ি, ঢাকা।
সংবাদঃ ০১৭১১৩২৪৬৬০ বিজ্ঞাপনঃ ০১৯১১২৪৫৬১৬
ই-মেইল ॥ news@playingnews.com
খেলা পাগল মানুষদের কথা চিন্তা করেই দেশী-বিদেশী সকল ...
খেলাধূলার খবর