জব্বার স্মৃতি টেনিসের আটে শারদা-প্রীতি

ফেব্রুয়ারি ১২, ২০১৪ ৫:২০ পূর্বাহ্ণ
ম্যাক্স গ্রুপ এর পৃষ্ঠপোষকতা এবং বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহযোগিতায় ১৭তম প্রকৌশলী এম. এ. জব্বার স্মৃতি টেনিস প্রতিযোগিতা জাতীয় টেনিস কমপ্লেক্সে শুরু হয়েছে। ৬ দিন ব্যাপি এই প্রতিযোগিতায় দেশের মোট ৩৯০ জন খেলোয়াড় অংশ নেয়। মঙ্গলবার এই টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছেন শারদা আলম ও আফরানা ইসলাম প্রীতি।

টুর্নামেন্টে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত সকল ম্যাচ রমনা টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত হলেও সেমিফাইনাল ও ফাইনাল খেলা হবে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে।

বালিকা একক ১৬ বছর গ্রুপে বিকেএসপির নাদিয়া ইসলাম ৬-০, ৬-০ গেমে জাতীয় টেনিস কমপ্লেক্সের ক্যারোলাইনকে, বিকেএসপির সুমনা খাতুন ৬-০, ৬-০ গেমে জাতীয় টেনিস কমপ্লেক্সের শ্রাবনী বিশ্বাসকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উঠেছে।

মহিলা এককে বিকেএসপির পপি আক্তার ৬-২, ৬-০ গেমে জাতীয় টেনিস কমপ্লেক্সের রানজিতা চৌধুরীকে, বিকেএসপির ঝিলিক চাকমা ৬-৩, ৬-৩ গেমে জাতীয় টেনিস কমপ্লেক্সের আফরিদাকে, বিকেএসপির রেবেকা সুলতানা ৬-৩, ৬-০ গেমে জাতীয় টেনিস কমপ্লেক্সের শ্যামলাকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উন্নীত হয়।

এছাড়া দ্বিতীয় রাউন্ডের খেলায় বিকেএসপির আফরানা ইসলাম প্রীতি ৬-২,৬-১ গেমে বিকেএসপির ঝিলিক চাকমাকে, বিকেএসপির সুমা খাতুন ৬-২, ৬-১ গেমে বিকেএসপির নাদিয়াকে এবং জাতীয় টেনিস কমপ্লেক্সের শারদা আলম ৬-৪, ৬-৪ গেমে বিকেএসপির রেবেকা সুলতানাকে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে নিশ্চিত করে।

আন্ত:ক্লাব দ্বৈতে অফিসার্স ক্লাব ৩-০ ম্যাচে সংসদ ভবন ক্লাবকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উঠেছে।

পুরুষ বিভাগে বৃটিশ হাই কমিশন ক্লাবের মুনির হোসেন ৬-১, ৬-২ গেমে নাটোর ক্লাবের কাউসার আলীকে, জাতীয় টেনিস কমপ্লেক্সের শ্রী বিপ্লব রাম ৬-৩, ৬-১ গেমে মো: রুবেল হোসেন কে, আমেরিকান ক্লাবের রুস্তম আলী ৬-২, ৬-৩ গেমে নরডিক ক্লাবের কাঞ্চন রামকে, ইন্টারনেশনাল ক্লাবের রঞ্চন রাম ৬-০, ৬-২ গেমে নরডিক ক্লাবের দীপু লালকে, আমেরিকান ক্লাবের লক্ষণ লাল ৬-৪, ২-৬, ৬-৪ গেমে বিকেএসপির দেলোয়ার হোসেনকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উন্নীত হয়।

বুধবার সকাল ৯:০০ টায় পুরুষ একক ও মহিলা এককের কোয়ার্টার ফাইনালের খেলা অনুষ্ঠিত হবে।

Share on Facebook
সম্পাদক মন্ডলীর চেয়ারম্যান ॥ মোঃ দেলোয়ার হুসেন শরীফ, সম্পাদক ॥ আনোয়ার হোসেন
উপজেলা মোড়, টেনিস কোর্ট রোড, ৫৯ মাষ্টার বাড়ি, ঢাকা।
সংবাদঃ ০১৭১১৩২৪৬৬০ বিজ্ঞাপনঃ ০১৯১১২৪৫৬১৬
ই-মেইল ॥ news@playingnews.com
খেলা পাগল মানুষদের কথা চিন্তা করেই দেশী-বিদেশী সকল ...
খেলাধূলার খবর